মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০, ০৪:১৫ অপরাহ্ন
শিরোনাম :
উড়তে যাচ্ছে বিশ্বের বৃহত্তম ইলেকট্রিক বিমান ইন্ডিগোর ২ বিমানে ৫ যাত্রী করোনা পজিটিভ ! আতঙ্ক বিমান যাত্রায় যুক্তরাষ্ট্রে ১২ হাজার কর্মী ছাঁটাই করেছে বোয়িং দক্ষিণ কোরিয়ায় আরও ৫ বাংলাদেশি করোনা আক্রান্ত ইউএস-বাংলার ফ্লাইট চলাচল শুরু ১ জুন থেকে পরিবারের ৪ সদস্যকে আনতে ১৮০ আসনের উড়োজাহাজ ভাড়া! অভ্যন্তরীণ রুটে টিকিট বিক্রির ঘোষণা দিয়েছে বিমান, ইউএস-বাংলা ও নভোএয়ার ঢাকা কাস্টমস হাউজের ৩ রাজস্ব কর্মকর্তা করোনা আক্রান্ত ১৫ জুন পর্যন্ত আন্তর্জাতিক রুটে ফ্লাইট চলাচলের নিষেধাজ্ঞা বাড়িয়েছে বেবিচক অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চলাচলের ক্ষেত্রে বেবিচকের যে নির্দেশনা মানতে হবে

বিমান বাহিনীর বিশেষ ফ্লাইটে মালদ্বীপ থেকে দেশে ফিরলেন ৭০ বাংলাদেশী

বার্তা ডেস্ক রিপোর্ট:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০
  • ১৬৩ বার

নভেল করোনা ভাইরাসের কারণে লকডাউনে মালদ্বীপে আটকে থাকা ৭০ প্রবাসী বাংলাদেশী দেশে ফিরেছেন। দেশটির রাজধানী মালে ও পার্শ্ববর্তী হুলুমালেতে অবস্থান করছিল এসব বাংলাদেশী। বিমান বাহিনীর একটি বিশেষ ফ্লাইটে আজ (মঙ্গলবার) বিকেলে তারা দেশে ফেরেন।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক গ্রুপ ক্যাপ্টেন তৌহিদ-উল-আহসান জানান, বাংলাদেশ বিমান বাহিনীর পরিবহন উড়োজাহাজ সি-১৩০ জে উড়োজাহাজে করে আজ বিকেল সাড়ে ৫টায় ৭০ জন বাংলাদেশী মালদ্বীপ থেকে দেশে ফিরেছেন।

প্রসঙ্গত, করোনা মহামারিতে নিয়মিত ফ্লাইট বন্ধ থাকায় মালদ্বীপে আটকা পড়েন প্রবাসী বাংলাদেশীরা। এর আগে মালদ্বীপের ৭১ জন নাগরিকসহ বাংলাদেশের সশস্ত্র বাহিনীর ১০ সদস্যের একটি চিকিৎসকদল গতকাল বিমানবাহিনীর একটি পরিবহন বিমানে (সি-১৩০জে) মালদ্বীপ যায়। চিকিৎসকদলটি মালদ্বীপে চিকিৎসা সেবা দেবে। উড়োজাহাজটি ফেরার সময় ৭০ জন বাংলাদেশীকে ফিরিয়ে আনল।

Bonik Barta

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
★ এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া  অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!