শনিবার, ৩০ মে ২০২০, ১১:০০ অপরাহ্ন
শিরোনাম :
উড়তে যাচ্ছে বিশ্বের বৃহত্তম ইলেকট্রিক বিমান ইন্ডিগোর ২ বিমানে ৫ যাত্রী করোনা পজিটিভ ! আতঙ্ক বিমান যাত্রায় যুক্তরাষ্ট্রে ১২ হাজার কর্মী ছাঁটাই করেছে বোয়িং দক্ষিণ কোরিয়ায় আরও ৫ বাংলাদেশি করোনা আক্রান্ত ইউএস-বাংলার ফ্লাইট চলাচল শুরু ১ জুন থেকে পরিবারের ৪ সদস্যকে আনতে ১৮০ আসনের উড়োজাহাজ ভাড়া! অভ্যন্তরীণ রুটে টিকিট বিক্রির ঘোষণা দিয়েছে বিমান, ইউএস-বাংলা ও নভোএয়ার ঢাকা কাস্টমস হাউজের ৩ রাজস্ব কর্মকর্তা করোনা আক্রান্ত ১৫ জুন পর্যন্ত আন্তর্জাতিক রুটে ফ্লাইট চলাচলের নিষেধাজ্ঞা বাড়িয়েছে বেবিচক অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চলাচলের ক্ষেত্রে বেবিচকের যে নির্দেশনা মানতে হবে

আজ থেকে ফ্লাইট চালু করছে ইতিহাদ এয়ারওয়েজ

বার্তা ডেস্ক রিপোর্ট:
  • আপডেট টাইম : শনিবার, ৯ মে, ২০২০
  • ১২২৯ বার

আজ শনিবার (৯ ই মে), ইতিহাদ এয়ারওয়েজ আমস্টারডাম, লন্ডন এবং টোকিও সহ বিশ্বের প্রধান শহরগুলি থেকে রাজধানী আবুধাবিতে সীমিত সংখ্যক ওয়ানওয়ে ফ্লাইট পরিচালনা করবে।

এখন অবধি, সংযুক্ত আরব আমিরাতের বিমান সংস্থাগুলি কর্তৃপক্ষ এবং দূতাবাসের সমন্বয়ে প্রত্যাবাসন ফ্লাইট পরিচালনা করছে, তবে এই প্রথম বুকিংযোগ্য ফ্লাইটের তালিকা জনসমক্ষে প্রকাশ করা হয়েছে।

সমস্ত ফ্লাইট সংযুক্ত আরব আমিরাত সরকার কর্তৃক অনুমোদিত হয়েছে এবং যে সকল যাত্রী অভ্যন্তরীণ ফ্লাইটে বুকিং করতে ইচ্ছুক হবে তাদের সংযুক্ত আরব আমিরাত টাজাজুডি আবাসিক সংস্থার মাধ্যমে প্রাক-অনুমোদনের প্রয়োজন হবে।

সমস্ত সফল আবেদনকারীদের একটি আইসিএ অনুমোদনের নম্বর সরবরাহ করা হবে, যা ফ্লাইটে বুকিংয়ের সময় প্রয়োজন হবে। সমস্ত যাত্রীদের অবশ্যই বৈধ সংযুক্ত আরব আমিরাতের রেসিডেন্সি ভিসা রাখতে হবে।

ইতিহাদ এয়ারওয়েজ ভ্রমণকারী সকল যাত্রীর জন্য বেশ কয়েকটি কঠোর সুরক্ষা ব্যবস্থা প্রবর্তন করেছে এবং আবুধাবি পৌঁছানোর পরে, তাদের পিসিআর এবং তাপ পরীক্ষার প্রয়োজন হবে, এবং ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকতে হবে।

নিউজটি শেয়ার করুন..

3 responses to “আজ থেকে ফ্লাইট চালু করছে ইতিহাদ এয়ারওয়েজ”

  1. taspia says:

    আমি ঢাকা টু চট্টগ্রাম ফ্লাইট টিকেট বুকিং করতে চাচ্ছি।করণীয়??????

  2. My name is mydul islam Chowdhury im from Bangladeshe im living in UAE abu dhabi im work in home drivers i want to go home for 1 month

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
★ এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া  অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By BanglaHost
error: Content is protected !!