রবিবার, ৩১ মে ২০২০, ১২:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
উড়তে যাচ্ছে বিশ্বের বৃহত্তম ইলেকট্রিক বিমান ইন্ডিগোর ২ বিমানে ৫ যাত্রী করোনা পজিটিভ ! আতঙ্ক বিমান যাত্রায় যুক্তরাষ্ট্রে ১২ হাজার কর্মী ছাঁটাই করেছে বোয়িং দক্ষিণ কোরিয়ায় আরও ৫ বাংলাদেশি করোনা আক্রান্ত ইউএস-বাংলার ফ্লাইট চলাচল শুরু ১ জুন থেকে পরিবারের ৪ সদস্যকে আনতে ১৮০ আসনের উড়োজাহাজ ভাড়া! অভ্যন্তরীণ রুটে টিকিট বিক্রির ঘোষণা দিয়েছে বিমান, ইউএস-বাংলা ও নভোএয়ার ঢাকা কাস্টমস হাউজের ৩ রাজস্ব কর্মকর্তা করোনা আক্রান্ত ১৫ জুন পর্যন্ত আন্তর্জাতিক রুটে ফ্লাইট চলাচলের নিষেধাজ্ঞা বাড়িয়েছে বেবিচক অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চলাচলের ক্ষেত্রে বেবিচকের যে নির্দেশনা মানতে হবে

চারটি চার্টার্ড ফ্লাইটে ঢাকা ছেড়েছে ১১৬১ কানাডিয়ান নাগরিক

এভিয়েশন বার্তা ডেস্ক রিপোর্ট:
  • আপডেট টাইম : সোমবার, ১৮ মে, ২০২০
  • ৮৩ বার

করোনা ভাইরাস সংক্রমণের পরিপ্রেক্ষিতে বাংলাদেশে অবস্থানরত কানাডিয়ান নাগরিক, স্থায়ী বাসিন্দা এবং তাদের পরিবারের ৩৫০ জনের একটি দল দেশের উদ্দেশে ঢাকা ছেড়েছে। এটি ঢাকা ছেড়ে যাওয়া কানাডিয়ানদের চতুর্থ ও শেষ দল।

আজ সোমবার কাতার এয়ারওয়েজের একটি বিশেষ চার্টার্ড ফ্লাইটে তারা ঢাকা ছাড়েন। ফ্লাইটি কাতার হয়ে কানাডার টরেন্টো বিমানবন্দরে অবতরণ করবে। ঢাকাস্থ কানাডিয়ান দূতাবাস এক বার্তায় এই তথ্য জানিয়েছে।

দূতাবাসের বার্তায় জানানো হয়, আজ ১৮ মে কানাডিয়ান নাগরিকদের চতুর্থ এবং শেষ ফ্লাইটি ৩৫০জনের বেশি নাগরিক ঢাকার বিমানবন্দর ছেড়েছে। ফ্লাইটি কাতার হয়ে টরেন্টোতে পৌঁছাবে। এক বার্তায় কানাডার হাইকমিশনার বেনয়া প্রিফন্তানে কানাডিয়ানদের দেশের ফেরাতে সাহায্য করায় বাংলাদেশ সরকার ও কাতার এয়ারওয়েজকে ধন্যবাদ জানান।

করোনা পরিস্থিতির মধ্যে গত ১৪ এপ্রিল ২১৪ জন কানাডিয়ান নাগরিকদের প্রথম দলটি ঢাকা ছেড়ে যায়। এরপর তিন দিনের মাথায় দ্বিতীয় ফ্লাইটি ২৫৭ জন কানাডিয়ান নিয়ে ঢাকা ছেড়ে যায়। এ নিয়ে তিনটি ফ্লাইটে মোট ৮১১ জন কানাডিয়ান দেশে ফিরেছেন। আর আজ দেশের উদ্দেশে রওনা হয়েছেন আরও ৩৫০ জন কানাডিয়ান।

ঢাকা টাইমস

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
★ এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া  অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By BanglaHost
error: Content is protected !!