বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ১২:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
উড়তে যাচ্ছে বিশ্বের বৃহত্তম ইলেকট্রিক বিমান ইন্ডিগোর ২ বিমানে ৫ যাত্রী করোনা পজিটিভ ! আতঙ্ক বিমান যাত্রায় যুক্তরাষ্ট্রে ১২ হাজার কর্মী ছাঁটাই করেছে বোয়িং দক্ষিণ কোরিয়ায় আরও ৫ বাংলাদেশি করোনা আক্রান্ত ইউএস-বাংলার ফ্লাইট চলাচল শুরু ১ জুন থেকে পরিবারের ৪ সদস্যকে আনতে ১৮০ আসনের উড়োজাহাজ ভাড়া! অভ্যন্তরীণ রুটে টিকিট বিক্রির ঘোষণা দিয়েছে বিমান, ইউএস-বাংলা ও নভোএয়ার ঢাকা কাস্টমস হাউজের ৩ রাজস্ব কর্মকর্তা করোনা আক্রান্ত ১৫ জুন পর্যন্ত আন্তর্জাতিক রুটে ফ্লাইট চলাচলের নিষেধাজ্ঞা বাড়িয়েছে বেবিচক অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চলাচলের ক্ষেত্রে বেবিচকের যে নির্দেশনা মানতে হবে

করোনায় আক্রান্ত হয়ে বিমানের যোগাযোগ কর্মকর্তার মৃত্যু, সহকর্মীদের মাঝে শোক

এভিয়েশন বার্তা ডেস্ক রিপোর্ট:
  • আপডেট টাইম : সোমবার, ২৫ মে, ২০২০
  • ২১৪২ বার
করোনা ভাইরাসে মৃত বিমান কর্মকর্তা আজাদ

বৈশ্বিক মহামারি নভেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের চট্টগ্রাম সিটি অফিসে কর্মরত যোগাযোগ শাখার যোগাযোগ কর্মকর্তা মোসলেম উদ্দিন চৌধুরী- (আজাদ) (৫২) আজ সোমবার ( ২৫ মে) যহুরবাদ মৃত্যু বরন করেছে। তার মৃত্যুতে বিমানে তার সহকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। এর আগে বিমানের প্রাক্তন ব্যবস্থাপক বাণিজ্যিক (কার্গো) আবুল খায়ের ও প্রাক্তন পার্সার মো: আলী নামে দুই কর্মীও করোনা করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছে।

সুত্রে জানা যায়, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের চট্টগ্রাম সিটি অফিসে কর্মরত যোগাযোগ কর্মকর্তা মোসলেম উদ্দিন চৌধুরী-(আজাদ) গত কয়েকদিন যাবত করোনা উপসর্গ নিয়ে বাসায় আইসোলেশন থেকে চিকিৎসাধীন ছিলেন এবং এর মধ্যে জ্বরের তীব্রতা বেড়ে গেলে পরীক্ষা করে দেখা যায় তিনি ডেঙ্গু জ্বরেও আক্রান্ত হয়েছিল। আজ যোহরের নামাজের পর জীবনের শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই কন্যা সন্তান রেখে যান। আজ মাগরিবের নামাজের পর জানাজা শেষে চট্টগ্রামের আনোয়ারা থানার শিলাইগড়ায় গ্রামের বাড়িতে পারিবারিক কবরস্থানে তাহাকে চিরনিদ্রায় শায়িত করা হয়েছে।

এছাড়া বাংলাদেশ বিমানের একজন কেবিন ক্রু (নাম প্রকাশ না করার শর্তে ) করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার বাসা মিরপুর এলাকায়। গত ৩০ মার্চ তিনি ঢাকা লন্ডন ঢাকার ফ্লাইট করেছেন। তিনি একজন জুনিয়র পার্সার। লন্ডন থেকে ফেরার পরপরই তিনি জ্বরে আক্রান্ত হন। এরপর কাশি, গলাব্যাথা ও শ্বাসকষ্টে ভুগতে শুরু করেন। তার করোনা ভাইরাস পরীক্ষা করা হলে রিপোর্টে করোনা পজেটিভ ধরা পড়ে। বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

তবে ঈদের ছুটির কারনে বিমানের জনসংযোগ বিভাগে যোগাযোগ করা সম্ভব হয় নি।

নিউজটি শেয়ার করুন..

2 responses to “করোনায় আক্রান্ত হয়ে বিমানের যোগাযোগ কর্মকর্তার মৃত্যু, সহকর্মীদের মাঝে শোক”

  1. MASOOD H. CHOWDHURY says:

    I am very shocked to hear the sad news of our collegue Mr. AZAD .
    Praying to almighty Allah for JANNAT ul FERDOUS.
    Ameen

  2. Saw you mentioned on Royal CBD, just wanted to drop a comment and say keep up the good work! 🙂

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
★ এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া  অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!